বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

চবি ছাত্রীকে হেনস্তার ঘটনায় তিন ছাত্রসহ গ্রেফতার ৪

চবি ছাত্রীকে হেনস্তার ঘটনায় তিন ছাত্রসহ গ্রেফতার ৪

ডেস্ক রিপোর্ট :
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্রীকে হেনস্তার ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে র‍্যাব। তিনজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী এবং একজন বহিরাগত। বহিরাগত একজনও চবি শাখা ছাত্রলীগের সাথে জড়িত বলে জানা যায়।

র‍্যাব-৭-এর অতিরিক্ত পুলিশ সুপার ও হাটহাজারি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. মাহফুজুর রহমান আজ শনিবার সকাল এগারোটায় এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, শুক্রবার মধ্যরাতে চট্টগ্রামের রাউজান ও আশপাশের এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মো. আজিম হোসাইন, মাসুদ, মোহাম্মদ বাবু। এরা তিনজনই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। আরেকজনের নাম শাওন। তিনি বহিরাগত। র‍্যাব জানিয়েছে তারা সবাই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

 

তীব্র আন্দোলনে শিক্ষার্থীদের লিখিত চার দফায় স্বাক্ষর করে চার কর্মদিবসের মধ্যে শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ার ঘোষণা দেয় চবি প্রশাসন। গ্রেফতারকৃতদের বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার জানান, এ ঘটনায় জড়িত শিক্ষার্থীদের আজীবনের জন্য বহিষ্কার করা হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech